শিরোনাম

প্রেমের বিচ্ছেদ করলেন টেলর সুইফট

মার্কিন পপতারকা টেলর সুইফট এবং অভিনেতা জো অ্যালউইন নিজেদের সম্পর্ক বিচ্ছেদ করেছেন। জানা গেছে, কয়েক সপ্তাহ আগে এই জুটি আলাদা হয়ে গেছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক পিপল ম্যাগাজিনকে এই তথ্য নিশ্চিত করেছে একটি সূত্র। তবে কি কারণে এই জুটির সম্পর্ক ভেঙে গেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি। তাছাড়া এ বিষয়ে এখনও মুখ বন্ধ রেখেছেন টেইলর-জো উভয়েই।

টেলর এবং জো ২০১৬ সাল থেকে গোপনে ডেটিং শুরু করেন। সম্পর্কের শুরুর দিকে লন্ডনে খুব গোপনেই দেখা করতেন দুজনে। তারা ২০১৭ সাল থেকে প্রকাশ্যে নিজেদের সম্পর্ক রেখেছেন। তারপর ধীরে ধীরে প্রকাশ্যে আসেন।
এর আগেও বেশ কয়েকবার সম্পর্কে জড়িয়েছেন টেলর। হলিউড তারকা টম হিডেলস্টোনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর জোয়ের সঙ্গে সম্পর্কে জড়ান টেলর। দীর্ঘ ৬ বছর এই সম্পর্ক ধরে রেখেছিলেন এই গায়িকা।

বর্তমানে নিজের ইরাস ট্যুর নিয়ে ব্যস্ত রয়েছেন টেলর সুইফট। সুইফটের ‘ইরাস ট্যুর’ হলো ৫২টি শোয়ের একটি বিশাল ট্যুর, যার মাধ্যমে গায়িকা উত্তর আমেরিকাজুড়ে পারফর্ম করবেন। শুক্রবার (১৭ মার্চ) গ্লেনডেল অ্যারিজোনার ফার্ম স্টেডিয়াম থেকে শুরু হয় এই ট্যুর। টেলরের ১৭ বছরের সংগীত ক্যারিয়ারের হিট গানগুলো মঞ্চে পারফর্ম করেন এই তারকা। আগস্টে সোফাই স্টেডিয়ামে পারফর্ম্যান্সের মাধ্যমে শেষ হবে এই ট্যুর।
সূত্র:কালের কণ্ঠ

আরও দেখুন

৬০০ কোটি আয় করে নিল রণবীরের ‘অ্যানিমেল’

‘অ্যানিমেল’ ঝড় যেন থামছেই না! ১ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুরের সিনেমাটি আট দিনেই বিশ্বব্যাপী ৬০০ কোটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *